Monday, June 4, 2018

Dahua Digital Signage


Dahua Digital Signage

Dahua Digital Signage

বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড Dauha আপনার প্রোডাক্টের marketing জগতে মাল্টিমিডিয়া যোগাযোগের জন্য নিয়ে এসেছে এক অনন্য সমাধান। যাকে বলা হয় ডিজিটাল সাইনেজ (Digital signage)। Digital signage হলো আপনার একটি ব্র্যান্ড চ্যানেল যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার নিত্য নতুন প্রোডাক্টের নিত্য নতুন প্রমোটেড বিজ্ঞাপন প্রচার করতে পারবেন। নতুন নতুন ব্যানার তৈরি , ব্যানার ঝোলানোর হাত থেকে আপনাকে রেহাই দেবে এবং সেই সাথে আপনার শোরুম এর অভ্যান্তরীণ চেহারায় যোগ করবে এক অনন্য মাত্রা। Dahua SDK , কেন্দ্রীয় ব্যাবস্থাপণা এবং বিভিন্ন রকম কাস্টমাইজ সফটওয়্যার এর জন্য টেকনিক্যাল সাপোর্ট উক্ত সিস্টেম কে করেছে খুবই সহজ ও ব্যাবহারকারীর জন্য বন্ধুত্বপূর্ণ। ওপেন সোর্স সফটওয়্যার , চমৎকার হার্ডওয়্যার ডিজাইন এবং সর্বশেষ ভার্সনের এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম এটাকে করেছে যুগের চাহিদা অনুযায়ী একটি চমৎকার প্রয়োজনীয় পণ্যে। আপনি ডিসপ্লেতে বিষয়ভিত্তিক প্রমোশন, কোম্পানি তথ্য, সঙ্গীত, জরুরী মেসেজ সরাসরি কাস্টমার কে পৌছাতে পারবেন। প্রতিরক্ষামূলক গ্লাস, একই সময়ে ধুলো এবং scratches প্রতিরোধী. ডিভাইসটিকে খুব সহজেই আপনি ল্যান, ওয়াইফাই, থ্রিজি কানেকশনের মাধ্যমে অপারেট করতে পারবেন। Dahua উক্ত টেকনোলজির সাথে আরও যোগ করেছে মাল্টি টাচ টেকনোলোজি। যার মাধ্যমে ট্রাফিক ব্যাবস্থা, বিভিন্ন রকম তথ্য পরিবেশন, হাসপাতাল, শপিং মল, স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয় ইত্যাদিতে এনে দিতে পারে নতুন যুগ। বিদেয় করে দিবে এনালগ যুগের প্রোজেক্টের। হতে পারে শিক্ষা খাতের জন্য খুবই প্রয়োজনীয় বন্ধু।

3 comments:

  1. Nice Article. Its Helpful for digital marketing.
    www.dahua.com.bd/dahua-ldv48-sai200

    ReplyDelete
  2. Nice Article. Its Helpful for digital marketing.
    www.dahua.com.bd/dahua-ldv48-sai200

    ReplyDelete
  3. We often read so much about the technology of digital signage that we can forget what this technology is all about. digital signage Perth is getting important day by day. Many people want to promote their business but they can not because of some good ideas. Signage is a new way to promote business.

    ReplyDelete

DAHUA THERMAL TEMPERATURE MONITORING SOLUTIO N পৃথিবীব্যাপী এই বিপর্যস্ত সময়ে জীবন জীবিকা তো আর থামিয়ে রাখা যায় না। পৃথিবীকে এগিয়ে যেতে হবে ...