Monday, May 7, 2018

Dahua HDCVI Technology



    



HDCVI (এইচডিসিভিআই) (হাই ডেফিনিশন কম্পোজিট ভিডিও ইন্টারফেস) প্রযুক্তির আবিষ্কারক হিসেবে, দাহুয়া 01 সালে তার নিজস্ব পেটেন্ট দিয়ে চালু হওয়ার পর থেকে বিদ্যমান সম-ভিত্তিক সিস্টেমগুলিকে পুনরুজ্জীবিত করার জন্য প্রযুক্তিতে বিনিয়োগ করে। প্রথমত, কানেকশনের উপর 4 কে রেজোলিউশন আনতে প্রথমে, এওএটিকে এনালগ পর্যবেক্ষণে প্রবর্তন করা হয় এবং মাল্টি-সেন্সর এবং ফিসাইয়ের ক্যামেরাগুলির মতো বহুমুখী অফারের সাথে ডাহুয়া তার এইচডিসিভি ক্যামেরা নির্বাচনকে আপনার বিদ্যমান সমকক্ষ সিস্টেমকে শক্তিশালী করার জন্য নিখুঁত পছন্দ হিসেবে তৈরি করেছে।

দাহুয়া এইচডিসিভি ক্যামেরা আল্ট্রা, প্রো, এবং লাইট সিরিজে বিভক্ত হয়ে যায়, যা প্রকল্প ভিত্তিক বৈশিষ্ট্যগুলির সাথে উচ্চ কার্যকারিতা থেকে একটি খরচের / পারফরম্যান্স ব্যালেন্সের মধ্যে রয়েছে। ব্যবহারকারীরা তাদের চাহিদার উপর ভিত্তি করে ক্যামেরা নির্বাচন করতে পারেন।

এইচডিসিভি ক্যামেরা অ্যাপ্লিকেশনগুলিতে ব্যবহৃত হয় যেখানে বিদ্যমান এনালগ অবকাঠামো উপলব্ধ রয়েছে এবং ব্যবহারকারীদের 4 এম / 4 কে রেজোলিউশন সহ সর্বশেষ প্রযুক্তির প্রয়োজন আছে, আইওটি ওভার করণ, কোকাক্স (PoC) ওভার পাওয়ার এবং আরও অনেক কিছু।

No comments:

Post a Comment

DAHUA THERMAL TEMPERATURE MONITORING SOLUTIO N পৃথিবীব্যাপী এই বিপর্যস্ত সময়ে জীবন জীবিকা তো আর থামিয়ে রাখা যায় না। পৃথিবীকে এগিয়ে যেতে হবে ...